News Headline :
মাইনুল আহসান নোবেল another hit performence. ঢালিউড অ্যাওয়ার্ডে সানি লিওন, মুহূর্তেই টিকিট শেষ নোবেল এর এই গান গুলো প্রমান করে এটা নোবেল।সেরা গান গুলো নোবেল এর: দেখুন এখানে আবার গোল্ডেন গিটার keep it up bro !!! বিদ্যা বালান শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করবেন ! খুনের চেয়েও জঘন্য অপরাধ ম্যাচ ফিক্সিং কেনিয়ায় ভেঙে পড়ল ইথিওপিয়ান এয়ারলাইন্স, মৃত্যু হয়েছে ১৫৭ আরোহীর লা গ্যালাক্সিতে মূর্তি উন্মোচনে আবেগঘন বেকহ্যাম আন্ডারআর্মে কালো দাগ দূর হবে চোখের নিমেষে ভারতীয় পাইলটের নতুন ভিডিও!! পাকিস্তান ৫৪ ঘণ্টা পর চার বিমান বন্দর চালু করলো এখন সারাদেশে দৃশ্যমান বাংলাদেশের উন্নয়ন অভিনন্দনের মুক্তি কালই, ঘোষণা করে ইমরান বললেন, শান্তির বার্তা দিতেই এই পদক্ষেপ প্রথমবার আন্তর্জাতিক গণমাধ্যমের মুখোমুখি কিম জং উন ভোটার উপস্থিতি কম হওয়ার দায় রাজনৈতিক দলগুলোর : সিইসি ভারতের প্রত্যাঘাতকে সমর্থন আমেরিকার কাশ্মীরে বিধ্বস্ত ভারতীয় যুদ্ধবিমান, ২ পাইলট নিহত নোবেলের সেরা ৫টি গান রাজশাহীর প্রথম ফ্লাইওভার ডিসেম্বরে খুলছে ভারতীয় বায়ুসেনার LOC পেরিয়ে হামলার কথা মানল পাক-আর্মি
এখন সারাদেশে দৃশ্যমান বাংলাদেশের উন্নয়ন

এখন সারাদেশে দৃশ্যমান বাংলাদেশের উন্নয়ন

ঢাকা: বাংলাদেশের আর্থসামাজিক অবস্থান চিন্তা করে স্বল্পখরচে উন্নয়নের কৌশল নির্ধারণে প্রকৌশলীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২ মার্চ) বিকেলে রাজধানীতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশের (আইইবি) ৫৯তম কনভেনশন উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।

বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দেওয়ার পর স্বাধীন দেশ গঠনে বঙ্গবন্ধুর অবদানের কথা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, আমরা জাতির জনকের দেখানো পথ অনুসরণ করছি। বাংলাদেশের উন্নয়ন এখন সারাদেশে দৃশ্যমান। অনেকে বিস্মিত হয়ে বলেন, এতো অল্প সময়ে কিভাবে দেশকে এতো উন্নত করতে পারলাম!

‘সেজন্য আমি বলি। জনগণ ও দেশের প্রতি আমাদের একটা রাজনৈতিক কমিটমেন্ট থাকতে হবে। দেশের মানুষের প্রতি আস্থা, ভালোবাসা, তাদের জীবনমান উন্নত করার যে ওয়াদা করেছি আমরা, সেটা রক্ষা করার চিন্তা থাকতে হবে, সেদিকে লক্ষ্য রেখেই কাজ করে যাচ্ছি। প্রতিটি সেক্টরকে উন্নত করতে কাজ করে যাচ্ছি আমরা।’

দেশের উন্নয়নে প্রকৌশলীদের অবদানের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আপনারা আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন বলেই আমরা সাফল্য অর্জন করতে পারছি। নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের জন্য ইঞ্জিনিয়ারিংয়েও গবেষণা বাড়ানো দরকার। উৎপাদনের কৌশল উদ্ভাবন করা দরকার। স্বল্পখরচে দেশের উন্নয়নের কৌশল নির্ধারণে এ কনভেনশন ভূমিকা রাখবে বলে আশা করি।

এইচএ/

Please Share This Post in Your Social Media

Leave a Reply

© All rights reserved © 2019 OEBIT