News Headline :
মাইক হাসি এই বাংলাদেশ দলকে সমীহ করছেন নুসরতের বিয়ের প্রথম ছবি এল প্রকাশ্যে ভোটে জিতেই আজমের শরিফে গেলেন নুসরত,শোনা যাচ্ছে বিয়ে ঠিক বিজেপি ম্যাজিক ফিগারও টপকে গেল বরুণ ধাওয়ান ডিসেম্বরেই প্রেমিকা নাতাশাকে বিয়ে করছেন অ্যাশকে নিয়ে ‘Exit Poll’ মিম শেয়ার করে বিপদে বিবেক রাজ নয়, শুভশ্রীর সঙ্গে স্কাই ডাইভিং-অন্য একজন আসছে ‘সুপারহিরো’ রোনালদো! ৫৩৬ কোটি টাকার ক্ষতি ফণীর ছোবলে ইতিহাস গড়ে ফাইনালে লিভারপুল, বিধ্বস্ত বার্সা বিতর্কের মুখে ঝামা ঘষে ফণী আক্রান্তদের ১কোটি টাকা দান অক্ষয়ের সুবীর নন্দীর মরদেহ কাল সকালে দেশে আসবে জিরো সাইজ ফিগার বানাতে গিয়ে র‍্যাম্পেই মৃত্যু মডেলের জঙ্গি হাশিম শ্রীলঙ্কায় হামলার আগে দু’বছর ভারতে ছিল মন্নতে গোপনে দেখা করলেন তিন খান আবার মোদী সরকার পেতে আরও একমাস: নরেন্দ্র মোদী ক্যামেরার সামনে প্রথম বিকিনি পড়ে দাঁড়ালাম… বিস্ফোরক অভিনেত্রী প্রাণ বাঁচিয়ে দেশে ফিরতে মরিয়া শ্রীলঙ্কার ভারতীয় পর্যটকরা ফেসবুকে কনটেন্ট দেখতে টাকা লাগবে কুলদীপ দুঃস্বপ্নের ওভার শেষে মাঠেই কেঁদে ফেললেন
নুসরতের বিয়ের প্রথম ছবি এল প্রকাশ্যে

নুসরতের বিয়ের প্রথম ছবি এল প্রকাশ্যে

কলকাতা: তুরষ্কে বিয়ে সারলেন নুসরত জাহান ও নিখল জৈন। সমুদ্রের ধারে সেই বিলাসবহুল বিয়ের প্রথম ছবি এল প্রকাশ্যে। নুসরতের পরণে লাল লেহেঙ্গা। নিখিল পরেছেন ক্রিম কালারের শেরওয়ানি। গলায় গোলাপের মালা। যেন রূপকথার জোড়ি নুসরত-নিখিল।

আগেই শোনা গিয়েছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা লাল লেহেঙ্গা পরবেন নুসরত। বিয়ের ছবি সেই লেহেঙ্গাতেই দেখা যাচ্ছে তাঁকে। তবে তাঁর বিয়ের আরও ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে অভিনেত্রীর ভক্তকুল। তুরষ্কের বোদরুমের এক বিলাসবহুল রিসর্টে বিয়ে হল তাঁদের।

২০ জুন রয়েছে হোয়াইট ওয়েডিং। রয়েছে বন্ধু ও পরিবারের জন্য বিশেষ পার্টির ব্যবস্থাও।

নুসরত ও নিখিল তাঁদের ইনস্টাগ্রামে বিয়ের ছবিটি পোস্ট করে লিখেছেন, ”Towards a happily ever after with…” এর আগেও বোদরুম থেকে ছবি পোস্ট করেছেন তাঁরা। ছবি পোস্ট করেছেন মিমিও।

এর আগে নুসরত নিজে দুটি ছবি পোস্ট করেন। সেখানে লাল ও কালো চেক পোশাক পরে রয়েছেন তিনি। বিয়ের আগে তাঁর রূপ যেন ফেটে পড়ছে। এছাড়াও তাঁর কলকাতার বাড়িতে হওয়া গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন তাঁর আর এক বান্ধবী অভিনেত্রী তনুশ্রী। আর তুরষ্কে গিয়ে হলুদ ড্রেস পরে ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী।

বিয়ের পর রাতে রিসেপশন হওয়ার কথা। সঙ্গে আফটার পার্টি। ভারী ভারতীয় পোশাক ছেড়ে দু’জনেই পরবেন আরামদায়ক ওয়েস্টার্ন পোশাক। ড্রেস পরবেন নুসরত আর নিখিলের পরনে থাকবে শার্ট।

পরের দিন অর্থাৎ ২০ তারিখে হবে হোয়াইট ওয়েডিং। ঠিক যেভাবে ক্রিশ্চান মতে বিয়ে হয়, তেমনটাই হবে নুসরত-নিখিলের বিয়ে। নুসরত সেখানে পরবেন মিন্ট গ্রিন রঙের পোশাক। আর নিখিল পরতে পারেন স্যুট।

নুসরত ও তাঁর হবু বর নিখিল দু’জনেরই নামের অদ্যক্ষর N ও পদবীর অদ্যক্ষর J. তাই এই বিয়ের ছবি দিতে #NJAffair হ্যাশট্যাগ ব্যবহার করছেন তাঁরা।

এখন অবশ্য তাঁর পরিচয়টা শুধুই অভিনেত্রী নয়, সাংসদও। সুন্দরী-তরুণী সাংসদ হিসেবে তাঁর নাম ছড়িয়ে পড়েছে গোটা দেশে। আর সাংসদ হয়েই বিয়ের পিঁড়িতে বসছেন নুসরত। তাই তাঁর বিয়ে নিয়ে আগ্রহ রয়েছে অনেকেরই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

© All rights reserved © 2019 OEBIT