News Headline :
শ্রাবন্তী বিয়ে করতে হবু বরের সঙ্গে চন্ডীগড় উড়ে গেলেন সানি লিওনের উদ্দাম নাচ ‘তেরি আখিঁয়া কা যো কাজল’ গানে নুসরাত হত্যার নির্দেশদাতা সিরাজ, পরিকল্পনায় শাহাদাত শাহরুখকে পর্দা চেনানো ফৌজি’র পরিচালক রাজ কুমার কাপুর চলে গেলেন ‘পিএম নরেন্দ্র মোদী’ নির্বাচনের আগে মুক্তি পাবে না সাকিব ১২ ভাগের ১ ভাগ টাকা পাবেন হায়দারাবাদ থেকে সোশ্যাল মিডিয়ায় উর্বশীর স্নানের ছবি ভাইরাল প্রিয়াঙ্কাকে রক্ষা করে ডিভোর্স উড়িয়ে দিলেন নিক আলিয়াকে চুম্বনের চেষ্টা রণবীরের, ঠোঁট সরিয়ে নিলেন আলিয়া! ভিডিয়ো ভাইরাল খালেদা জিয়া একা হাঁটতে পারছেন না কলকাতায় বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ১৭ ইউনিট বনানীর আগুন নিয়ন্ত্রণের চেষ্টায় অসাধারন একটি গান গাইবেন Noble.watch this promo. মাইনুল আহসান নোবেল another hit performence. ঢালিউড অ্যাওয়ার্ডে সানি লিওন, মুহূর্তেই টিকিট শেষ নোবেল এর এই গান গুলো প্রমান করে এটা নোবেল।সেরা গান গুলো নোবেল এর: দেখুন এখানে আবার গোল্ডেন গিটার keep it up bro !!! বিদ্যা বালান শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করবেন ! খুনের চেয়েও জঘন্য অপরাধ ম্যাচ ফিক্সিং কেনিয়ায় ভেঙে পড়ল ইথিওপিয়ান এয়ারলাইন্স, মৃত্যু হয়েছে ১৫৭ আরোহীর
বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন রাহুল

বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন রাহুল

ভারতের বিরোধীদল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীকে নিয়ে আবারো বিতর্ক শুরু হয়েছে। তবে এবার নিজের মন্তব্যের জন্য বিতর্কে জড়াননি তিনি। তাকে নিয়েই একটি বিতর্কিত মন্তব্য করা হয়েছে। মন্তব্যটি করেছেন দেশটির বুদ্ধিজীবী ও সমাজকর্মী মধু কিশওয়ার।

কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধীকে নিয়ে তিনি একটি টুইট করেছেন। সেখানে লিখেছেন, বছরের কয়েকটি দিনের জন্য সমস্ত প্রাপ্তবয়স্ক পুরুষের বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন রাহুল গান্ধী। সেই দিনের জন্য অপেক্ষা করুন।

মধু কিশওয়ারের এই মন্তব্য ঘিরে শুরু হয়েছে তুমুল বিতর্ক। টুইটার ছেয়ে গেছে নেটিজেনদের সমালোচনায়। অনেকেই তার এই মন্তব্যের নিন্দা জানিয়েছেন। টুইটারে একজন লিখেছেন, ‘আপনি নিজে কি কখনও যৌনতার জন্য টাকা দিয়েছেন?’

অপর এক টুইটার ব্যবহারী লিখেছেন, ‘সেক্স তো ফ্রি-ই… আমি কখনও গার্লফ্রেন্ডকে সেক্সের জন্য টাকা দিইনি। আপনি কি আপনার স্বামীর থেকে টাকা নেন?’

ভারতীয় একটি দৈনিক বলছে, দেশটির বিরোধী দল কংগ্রেস দারিদ্রসীমার নিচে বসবাসকারী পরিবারকে বিনামূল্যে চাল ও গম দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে। কিছুদিন আগে ছত্তিশগড়ের রাজধানী রায়পুরের এক জনসভায় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেন, কংগ্রেস ক্ষমতায় এলে ন্যূনতম উপার্জনের গ্যারান্টি দেবে। দেশের সব রাজ্যের মানুষের জন্য কংগ্রেস ন্যূনতম উপার্জন নিশ্চিত করার সিদ্ধান্ত নিয়েছে।

তিনি বলেন, ২০১৯ সালে লোকসভা নির্বাচনে ক্ষমতায় এলেই এই প্রতিশ্রুতি পালন করা হবে। প্রত্যেক রাজ্যের গরীব মানুষের ব্যাংক অ্যাকাউন্টে সরকার সরাসরি ন্যূনতম উপার্জন দেবে। দারিদ্রকে দূর করাই কংগ্রেসের লক্ষ্য।

রাহুল আরও বলেন, আর কেউ না খেয়ে থাকবে না। দেশে কেউ গরিব থাকবে না। আমরা ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, রাজস্থানে এভাবে এগিয়ে যাব। দেশের অন্য রাজ্যগুলোতেও এগিয়ে যাব। প্রথমবার ঐতিহাসিক সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেস। কিন্তু আপনাদেরও আমাদের জন্য এগিয়ে আসতে হবে। কংগ্রেস সভাপতির প্রতিশ্রুতির পরই এমন একটি বিতর্কিত মন্তব্য করেন মধু কিশওয়ার।

এসআইএস/এমকেএইচ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

© All rights reserved © 2019 OEBIT