News Headline :
রাজ নয়, শুভশ্রীর সঙ্গে স্কাই ডাইভিং-অন্য একজন আসছে ‘সুপারহিরো’ রোনালদো! ৫৩৬ কোটি টাকার ক্ষতি ফণীর ছোবলে ইতিহাস গড়ে ফাইনালে লিভারপুল, বিধ্বস্ত বার্সা বিতর্কের মুখে ঝামা ঘষে ফণী আক্রান্তদের ১কোটি টাকা দান অক্ষয়ের সুবীর নন্দীর মরদেহ কাল সকালে দেশে আসবে জিরো সাইজ ফিগার বানাতে গিয়ে র‍্যাম্পেই মৃত্যু মডেলের জঙ্গি হাশিম শ্রীলঙ্কায় হামলার আগে দু’বছর ভারতে ছিল মন্নতে গোপনে দেখা করলেন তিন খান আবার মোদী সরকার পেতে আরও একমাস: নরেন্দ্র মোদী ক্যামেরার সামনে প্রথম বিকিনি পড়ে দাঁড়ালাম… বিস্ফোরক অভিনেত্রী প্রাণ বাঁচিয়ে দেশে ফিরতে মরিয়া শ্রীলঙ্কার ভারতীয় পর্যটকরা ফেসবুকে কনটেন্ট দেখতে টাকা লাগবে কুলদীপ দুঃস্বপ্নের ওভার শেষে মাঠেই কেঁদে ফেললেন শ্রাবন্তী বিয়ে করতে হবু বরের সঙ্গে চন্ডীগড় উড়ে গেলেন সানি লিওনের উদ্দাম নাচ ‘তেরি আখিঁয়া কা যো কাজল’ গানে নুসরাত হত্যার নির্দেশদাতা সিরাজ, পরিকল্পনায় শাহাদাত শাহরুখকে পর্দা চেনানো ফৌজি’র পরিচালক রাজ কুমার কাপুর চলে গেলেন ‘পিএম নরেন্দ্র মোদী’ নির্বাচনের আগে মুক্তি পাবে না সাকিব ১২ ভাগের ১ ভাগ টাকা পাবেন হায়দারাবাদ থেকে
রাজ নয়, শুভশ্রীর সঙ্গে স্কাই ডাইভিং-অন্য একজন

রাজ নয়, শুভশ্রীর সঙ্গে স্কাই ডাইভিং-অন্য একজন

কলকাতা: রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলি টাউনের হিট জুটি। সুযোগ পেলেই পাড়ি দেন বিদেশে। দুজনেই বেড়াতে অসম্ভব ভালোবাসেন। তাই কাজের ফাঁকে বেড়াতে যাওয়ার কোনও সুযোগই হাতছাড়া করেন না রাজশ্রী।

সম্প্রতি, রাজ চক্রবর্তীর আগামী ছবি ‘পরিণীতা’র শ্যুট শেষ হয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন স্ত্রী করেছেন শুভশ্রী। বিয়ের পর এই ছবির মাধ্যমেই পর্দায় ফিরছেন তিনি। ছবির শ্যুটিং শেষ করে কিছুদিন আগেই দুবাই-এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন শুভশ্রী। রাজের সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন তিনি।

দুবাইয়ে গিয়ে বহুদিনের স্কাই ডাইভিং করার ইচ্ছাও পূরণ করে ফেলেছেন শুভশ্রী। শুভশ্রীর কথায়, ছেলেবেলা থেকেই স্কাইডাইভিং করতে চেয়েছেন, কিন্তু হয়ে ওঠেনি। তাই এটাই তাঁর প্রথম স্কাইডাইভিং। স্কাইডাইভিংয়ের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন অভিনেত্রী। যেখানে তাঁর সঙ্গে আরও এক ব্যক্তিকে স্কাইডাইভিং করতে দেখা গেছে। তবে শুভশ্রীর সঙ্গে এই ব্যক্তি রাজ নন।

অনেকেই হয়ত এক কথায় এক রাজ চক্রবর্তী ভেবে ভুল করবেন। তবে তা কিন্তু নয়, শুভশ্রীর পোস্ট করা ভিডিও ভালো করে দেখলেই বোঝা যাবে, শুভশ্রী সঙ্গে ভেসে থাকা এই ব্যক্তি একেবারেই রাজ নন। ইনি হলেন ইন্সট্রাক্টর। স্কাইডাইভিংয়ের আগে ওই ব্যক্তিকে শুভশ্রীর সঙ্গে বিমানে উঠতে দেখা যায়। সেই ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

© All rights reserved © 2019 OEBIT