News Headline :
মাইক হাসি এই বাংলাদেশ দলকে সমীহ করছেন নুসরতের বিয়ের প্রথম ছবি এল প্রকাশ্যে ভোটে জিতেই আজমের শরিফে গেলেন নুসরত,শোনা যাচ্ছে বিয়ে ঠিক বিজেপি ম্যাজিক ফিগারও টপকে গেল বরুণ ধাওয়ান ডিসেম্বরেই প্রেমিকা নাতাশাকে বিয়ে করছেন অ্যাশকে নিয়ে ‘Exit Poll’ মিম শেয়ার করে বিপদে বিবেক রাজ নয়, শুভশ্রীর সঙ্গে স্কাই ডাইভিং-অন্য একজন আসছে ‘সুপারহিরো’ রোনালদো! ৫৩৬ কোটি টাকার ক্ষতি ফণীর ছোবলে ইতিহাস গড়ে ফাইনালে লিভারপুল, বিধ্বস্ত বার্সা বিতর্কের মুখে ঝামা ঘষে ফণী আক্রান্তদের ১কোটি টাকা দান অক্ষয়ের সুবীর নন্দীর মরদেহ কাল সকালে দেশে আসবে জিরো সাইজ ফিগার বানাতে গিয়ে র‍্যাম্পেই মৃত্যু মডেলের জঙ্গি হাশিম শ্রীলঙ্কায় হামলার আগে দু’বছর ভারতে ছিল মন্নতে গোপনে দেখা করলেন তিন খান আবার মোদী সরকার পেতে আরও একমাস: নরেন্দ্র মোদী ক্যামেরার সামনে প্রথম বিকিনি পড়ে দাঁড়ালাম… বিস্ফোরক অভিনেত্রী প্রাণ বাঁচিয়ে দেশে ফিরতে মরিয়া শ্রীলঙ্কার ভারতীয় পর্যটকরা ফেসবুকে কনটেন্ট দেখতে টাকা লাগবে কুলদীপ দুঃস্বপ্নের ওভার শেষে মাঠেই কেঁদে ফেললেন
সুবীর নন্দীর মরদেহ কাল সকালে দেশে আসবে

সুবীর নন্দীর মরদেহ কাল সকালে দেশে আসবে

সদ্য প্রয়াত একুশে পদকজয়ী কণ্ঠশিল্পী সুবীর নন্দীর মরদেহ আগামীকাল বুধবার দেশে আনা হচ্ছে। শিল্পীর পরিবার থেকে জানানো হয়েছে, আগামীকাল সকাল ৬টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছাবে সুবীর নন্দীকে বহনকারী বিমান।

সংগীতশিল্পীর পরিবারের পক্ষ থেকে জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন তথ্য নিশ্চিত করে আরও জানান, রিজেন্ট এয়ারওয়েজের একটি উড়োজাহাজে সুবীর নন্দীকে দেশে আনা হবে। বিমানবন্দর থেকে তার মরদেহ আনা হবে ২৫সি গ্রিন রোডের গ্রিন ভিউ অ্যাপার্টমেন্টে।

সেখান থেকে বেলা ১১টায় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। এরপর মরদেহ নেওয়া হবে রামকৃষ্ণ মিশনে।

দুপুরে সবুজবাগে বরদেশ্বরী কালীমন্দির ও শ্মশানে একুশে পদক পাওয়া সংগীতশিল্পী সুবীর নন্দীর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

দীর্ঘদিন ধরেই কিডনি ও হার্টের অসুখে ভুগছিলেন সুবীর নন্দী। গেল ১৪ এপ্রিল হঠাৎ বেশি অসুস্থ হয়ে পড়ায় ওইদিন রাতে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

১৮ দিন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থাকার পর গত ৩০ এপ্রিল সিঙ্গাপুরে নেওয়া হয় সুবীর নন্দীকে। সিঙ্গাপুরে চিকিৎসা চলাকালে পরপর তিনবার তিনি হৃদরোগে আক্রান্ত হন। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায়ও একবার হার্ট অ্যাটাক হয়েছিলো তার।

অবশেষে আজ মঙ্গলবার (৭ মে) ভোররাত সাড়ে চারটায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে মারা যান তিনি। তার মৃত্যুতে সংগীতাঙ্গনে শোক নেমে এসেছে। শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

এলএ/এমকেএইচ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

© All rights reserved © 2019 OEBIT